মিতুর ভেজা সেক্সী রুপ দেখে একটু হট হয়ে গেছি !

মিতু-অনিকেত

কোচিং থেকে ফিরে বাসার কল বেল চাপতে বিরক্ত হয়ে গেলাম। কিন্তু দরজা খোলার নাম নেই। মোবাইলটাও আজ ভুল করে বাসায় ফেলে গিয়েছিলাম। তাই ফোন করে আম্মুকে বলব দরজা খুলতে তাও পারছি না। নিশ্চিত ঘুমের অষুধ খেয়ে ঘুমুচ্ছে। তাই কল বেলের শব্দ শুনছে না। অনেক টেপাটেপির মোড়ের দোকান থেকে আম্মুকে ফোন দিলাম।

- "হ্যালো" - "আম্মু আমি অনি। কি ব্যাপার!! কখন থেকে বেল চাপছি খুলছ না কেন??" - "বাবা আমি তো বাইরে, সিলেট যাচ্ছি, চাবি তোর পাশের বাসার আপুর কাছে দিয়ে গেছি" - "সিলেট!!!! ক্যান যাইতেস? আমারে নিয়ে যাও নাই ক্যান??"
- "সকালে হঠাত তোর লিলি খালা আসল। ও যে কেমন পাগল তা তো জানিসই। এসেই বলল রেডি হতে। সিলেট যাবে। তোকে নিতে চাইলাম কিন্তু ও মানা করল। বলল দুই বন্ধুতে মিলে ঘুরবে। পাগলটা আবার টিকেট ও কেটে নিয়ে এসেছে। তাই তুই আসা পর্যন্ত যে অপেক্ষা করব সে সুযোগটাও পেলাম না।" - "কবে আসবা তুমি?? আমি রাগ করসি আমাকে না নিয়ে ঘুরতে গেলা!!" - "রাগ করিস না বাবা।চলে আসব চার পাঁচ দিনের মাঝে। বুয়া সকালে বিকালে এসে রান্না করে দিয়ে যাবে। আর রাতে ভয় পেলে জসীমকে নিয়ে আসিস রাতে" - "না ভয় পাবো না। আর তুমি তাড়াতাড়ি চলে আসবা। আমি এখন রাখি, বাই" - "বাই, সোনা।"

দোকানের বিল মিটিয়ে আবার বাসার দিকে হাঁটা দিলাম। মনে একটু খুশিই। আম্মু না থাকা মানে যা খুশি তা করতে পারা। মনে এই কয়দিন কি নিষিদ্ধ কাজ করব তার লিস্ট সাজাতে নিতু আপুর বাসার বেল চাপলাম। এই বাসাতেই আম্মু চাবি দিয়ে গেছেন। বেশ কয়েকবার বেল চাপার পর দরজা খুলল নিতু আপুর ছোট বোন মিতু। আমার সাথে পড়ে। আমার চোখে পরীর মত সুন্দর একটা মেয়ে। রবীন্দ্রনাথের সকল বিশেষন তার জন্য প্রযোজ্য। যেদিন তাকে প্রথম দেখেছিলাম মনের মাঝে কেমন যেন একটা তোলপাড় হয়ে গেল। নিজের অজান্তেই বিড় করে বলে উঠেছিলাম- কাহারে জড়াতে চাহে দুটি বাহুলতা- কাহারে কাঁদিয়া বলে, 'যেয়ো না। যেয়ো না!' কেমনে প্রকাশ করে ব্যাকুল বাসনা, কে শুনেছে বাহুর নীরব আকুলতা!
প্রথম দেখাতেই প্রেমে পড়ে গেলাম তার। পরে আরো খুশি হলাম যখন দেখলাম মিতু আমার কলেজেই ভর্তি হল। একই সাথে যাওয়া আসা করতে আনেক ভাল ফ্রেন্ড হয়ে গেলাম আমারা অল্প দিনেই।

মিতু গোসল করছিল। বেলের শব্দে কোন মতে কাপড় পরে চলে এসেছে। চুল এখন ভিজা। টুপটাপ পানি ঝরছে চুল থেকে। গায়ের কাপড়ের কিছু অংশ পানি লেগে গায়ের সাথে লেপ্টে আছে। এই আধ ভেজা অবস্থাতে তাকে সেই রকম সেক্সী লাগছে।

- 'কি রে তুই এই সময়ে?? আর হা করে কি দেখছিস?'

- 'কিছু দেখছি না। আম্মু তোদের বাসায় চাবি রেখে গেছে। অইটা নিতে আসলাম'

- 'ও… আন্টি তো চাবি রেখে গিয়েছিল, ভুলে গিয়েছিলাম। দাঁড়া নিয়ে আসি।'

মিতু একদৌড়ে ভেতরে চলে গেল। তার যাবার পথের দিকে তাকিয়ে রইলাম আমি। তার বডির প্রতিটি মুভমেন্ট বুকের ভেতর কেমন জানি চিনচিন অনুভূতি দিতে লাগল।

- 'এই নে চাবি, বাই দ্যা ওয়ে, আন্টি কই গেল?'

- 'বলিস না আর, আমাকে রেখে বেড়াতে গেসে সিলেটে চার পাঁচ দিন পরে আসবে'

- 'এই কয় দিন তুই পুরা একা! বাহবা, তোর তো ঈদ লেগে গেলরে'

আমি কিছু না বলে মুচকি হেসে মিতুর হাত থেকে চাবি নিলাম।

- 'নিতু আপা কই রে??'

- 'কই আর অফিসে। ভাইয়াও অফিসে। আর দিহান স্কুলে'

দিহান নিতু আপুর ছেলে। কে।জি ওয়ানে পড়ে। নিতু আপুর আর্লি ম্যারেজ। নিতু আপুর বয়স আর কত হবে চব্বিশ পঁচিশ। কিন্তু তার দুলা ভাইয়ের বয়স চল্লিশের উপর। বাপ মায়েরাও যে কি না!! পাত্রে্র পয়সা আছে তাই বয়স না দেখে একটা পিচ্চি মেয়েকে তার বাপের বয়সী এক বুড়োর গলায় ঝুলিয়ে দিয়েছে। দুলা ভাই অবশ্য অনেক ভাল। ওয়েল বিহেবড। একজন consummate delicate man। আমাকে আনেক লাইক করেন।

- 'তুইও তাইলে বাসায় একা।'

- 'হুম'

- 'আচ্ছা সাবধানে থাকিস। আমি বাসায় যাই'

মিতুর থেকে বিদায় নিয়ে বাসার লক খুলে সোজা আমার রুমে ডুকে গেলাম। মিতুর ভেজা সেক্সী রুপ দেখে একটু হট হয়ে গেছি। অন্য কারোটা দেখলে হয়তো এতটা হট হতাম না কিন্তু মিতুর এই রূপ দেখে মাথাটা এলোমেলো হয়ে গিয়েছে আমার। অনেকেই বলেন খালি বাসায় বুড়োরাও শয়তানি শুরু করে আর আমার তো জীবন মাত্র শুরু! একে তো খালি বাসা তার উপর মিতুকে দেখে মাথা হয়ে গরম। পর্ন দেখার এইটাই পারফেক্ট সময়। পিসি তে একটা পর্ন মুভি প্লে করলাম। অনেক দিনের শখ দিনের বেলায় নিজ রমে সম্পূর্ন নগ্ন হয়ে মাস্টারবেট করব। আজ সে আশা পূর্ণ করব। পর্ন মুভি দেখতে খুলে ফেললাম সব কাপড়। তারপর লুব্রিকেন্ট নিয়ে শুরু করলাম মাস্টারবেট। মাথায় ঘুরছে মিতুর সেক্সী লুকটা।কিছুক্ষণ এর মাঝেই সিমেন বের হয়ে গেল। ঝটপট মেঝে থেকে সিমেন মুছে বাথ নিয়ে ফ্রেশ হয়ে একটা সিগারেট জ্বালিয়ে পিসি তে প্লে বয় ম্যাগাজিনের পিডিএফ ভার্সন দেখতে লাগলাম। এর মাঝে