আমার কোচিৎ এর স্যারের সাথে
আমার নাম রিমি (ছদ্ধ নাম) ,
আপনাদের উৎসাহে আমি আমারজীবনের প্রথম যৌন মিলনের ঘটনা বলতে চাই,
ঘটনাটি ঘটে আমার কোচিৎ এর স্যারের সাথে ২
বছর আগে, আমি তখন ক্লাস ১০ পড়ি, প্রতি বিকালে
আমাদের কুচিৎ হতো, আমাদের কুচিৎ এর ইংলিস
শিক্ষক আসিফ স্যার, তিনি দেখতে খুবই স্মাট, তিনি
তখন নতুন আমাদেন কোচিৎ এ এসেছেন, ২-৩ মাস
হবে, আমি ইংলিশে খুবই দুর্বল তাই বাবা আসিফ স্যার
কে কোচিৎ এ এবং বাসায় এসে আমাকে পড়াতে
বললেন, এভাবে কিছু দিন চলতে থাকে, আমি
ছোট বেলা থেকেই বড় ফিগার ও কোমর ভারিয়ালা
একটা মেয়ে । আমাকে চুদতে অনেকেই স্বপ্ন
দেখতো, আমার ফিগার ছিলো ৩৬-৩৮-৪০ আমি
স্যারের প্রতি উইক ছিলাম, স্যার ও আমার প্রতি উইক
ছিলো, কিন্তু সে উপরে উপরে ভাব নিচ্ছে, এক
দিন আমি কোচিৎ এ একটু তারা তারিই চলে গিয়ে ছি, ঐ
সময় বৃষ্টি ছিলো, ছাতা ও নিতে মনে ছিলো না,
কোচিৎ শেষ আমার সব বন্ধবী রাই ছাতা এনেছে
শুধু আমি ছাড়া, তখন তারা আমাকে বলে অপক্ষা করে
তার পরে যেতে, তাদের বাসা অন্য দিকে তা না
হলে তাদের সাথেই চলে আসতাম, আমি রুমে
বসে বসে একটা নেরেসান করতে ছিলাম, বাহিরে
বৃষ্টি চলতে ছে, আর কমে না, নেরেশান টা
মিলাতে পারতে ছিনা অনেক চেষ্টা করলাম, তখন
ভাবলাম স্যারের কাছে গিয়ে ঠিক কর নিয়ে আসি
তখন অফিসে গিয়ে স্যার কে বললাম স্যার বলল
আচ্ছা ঠিক আছে তুমি রুমে গিয়ে বসো আমি
আসতে ছি, আমি রুমে বসে মন দিয়ে ভাবতে ছি কি
কারনে নেরেসান টা হচ্ছে না, বাহিরে তখনো
প্রচুর বৃষ্টি, কোচিৎ এর সব টিচার রা তখনো যায় নি,
অফিসে বসে আছে, আসিফ স্যার আসলো,
জিঙ্গেস করলোঃ কি সমস্যা, আজ ছাতা আনো নাই না
কি? আমিঃ জ্বী আজ ছতা টা আনতে মনে ছিলো না,
স্যার এই নেরেসান টা বসে বসে করতে ছিলাম
কিন্ত এখানে এসে আর মিলাতে পারতে ছি না। স্যার
আমাকে বুজাতে শুরু করলেন, স্যার আমার সামনে
চেয়ারে বসা ছিলো, আমার বুকের উরনাটা তখন
একটু উপরে উঠে যায়, আমি স্যার কে লক্ষ করলাম
যে স্যার আমার বুকের দিকে তাকাচ্ছে, আমি না
সরিয়ে উপভোগ করতে থাকলাম, এক পর্যায় স্যার
আমাকে বললো তোমার বুক টা অনেকে সুন্দর,
আমি তখন নরে চরে বসার ভান করলাম, উরনাটা
টেনে বুকডাকার চেষ্টা করলাম, স্যার বললো ডাকার
কি দরকার দেখতে দেওনা, আমি বললাম কি বলছেন
এসব, আমিন আমার স্যার, যদিও আমিও অনেক টা উইক।
কিন্তু বান দরল। তখন স্যার আমার হাতটি চেপে ধরে
বললো প্লিজ রিমি তোমার বুকে একটু হাত দিতে
দাও প্লিজ একটি বার। তুমি আনেক সেক্স, অনেক
সুন্দর, ইত্যাদি ইত্যাদি আমার প্রসংসা করতে লাগলো,
আমি তখন ভিতরে ভিতরে খুবই গরম হয়ে গেলাম,
আমি চাই স্যার নিজে যা করার করুখ, আমি মাথা নিচু করে
বসে রয়েছি কিছু বলি নি। তখন স্যার তার ডান হাত টি
আমার বুকের দিকে এগিয়ে আনলেন আমার বুক
তখন ধরফর ধরফর করতে লাগলো, তার বাম হাতটি
আমার দু হাতের উপরে, তার পর তিনি আমার বাম
স্তনে হাত দিলেন, আমার শড়িরের সব লোম
দাড়িয়ে গেলো, আমি একটু সরে গেলাম, তিনি
আমার জামার উপর দিয়ে স্তন টিপ তে থাকলেন,

বললেঃ ওউ রিমি তোমার দুধ গুলি সত্যি অসাধারন। তিনি
চাপ দিতে ই থাকলেন, আমি আর থাকতে না পেরে
বললাম তার হাত টা আমার বুক থেকে সরিয়ে বললাম
বৃষ্টি কমে গেছে আমি এখন বাসায় যাই, স্যারঃ আজ
বাসায় পরাতে গেলে কিন্তু এটা চাই আবার। আমিঃ
হেসে বললাম, দেখা যাক। আমি বাসায় চলে আসলাম
আর ভাবতে লাগলাম, কল্পনা করতে লাগলাম, স্যারের
পেনিস টার কথা, তিনি কতো সুন্দর করে আমার বুক
আদর করলেন না যানি তার পেনিসে এ আদর, এই
বাবতে সন্ধায় স্যার বাসায় পরাতে আসলো, আমার
রুমে এসে টেবিলে বসলো, আমি ও টেবিলে
বসলাম কোন কথা কেও বললাম না, কিছুক্ষ পর বুয়া
এসে চা নাস্তা দিয়ে চলে গেলো, স্যার তখন
উঠে দড়জা টি একটু চাপিয়ি দিয়ে আমার পাসে এসে
বসে আমার ঠোঁটে চুমু দিলো আমি চুমু তে
রেসপন্স করলাম, দুজনে গভির চুমু খেলাম, স্যার তার
একটি হাত আমার বুকে বুলাতে লাগলো, আমি
স্যারের সাথে চুমু তে তাল মিলিয়ে যাচ্ছি, আমি যানি
পড়ার সময় কেও আমার রুমে আসবে না, তাই
স্যারের সাথে আমি ও চুমু খাচ্ছি, স্যার আমার কাপর
খোলতে বললো আমি বললম যা করার আপনি
করেন, তখন স্যার আমাকে খাটের উপরে
কোলে করে নিয়ে শুইয়ে দিলো, তার জিন্স
পেন্টে উপর দিয়ে তার পেনিস টা তাক করে
আছে, আমি তা দেখতে ছি, স্যার তার র্শাট টি খুলে
আমার উপর যাপিয়ে পরলো, আমির পুরু শরিল চুমু তে
ভরিয়ে দিলো, আমার মনে হচ্ছে পৃথিবির সব শুখ
আজ আমার হতে চলেছে, সে আমার কাপর
খোললো, শুধু ব্রা টা পারা, ব্রার উপর দিয়ে চুমুতে
আবার ভরিয়ে দিলো, আমি তাকে চেপে ধরি আমার
বুকে, পিঠে জাত দিয়ে ব্রার হুব টা খুলে দুধ দুটি বাহির
করে চুসতে শুরু করলো, আমার আর সহ্য হচ্ছে
আমি তাকে চেপে ধরে বললতে লাগলাম, উফ খাও
মাই বেইবি, প্লিজ খেয়ে শেষ করে দাও,
প্লিজি,।।। সে আমার সেলোয়ার, পেন্টি সব খুলে
দিলো, লজ্জ পেয়ে আমি চোখ বন্ধ করে
রইলাম, সে পেন্ট, আন্ডার অয়েটার খুলে নিলো,,,
উফ আমার চোখ জালাপোরা হয়ে গেলো, কি
মোটা, আর লম্বা পেনিস! সে আমার কোমর
টেনে তার মুখ আমার গুদে দিয়ে দিলো, আমি
যেনো শুখের সাগরে ভাসতে লাগলাম,, আমি
চেপে ধরলাম তার মাথা, সে কি দারুন ভাবে চুসতে
লাগলো, উফ অসাধারন, আমি কল্পনা ও করতে পারি নি।
তার পর সে বললো তার পেনিস টা আমি চুসে দিতাম,
আমার কাছে ঘেন্না হলো তাই আমি বারন করলাম,
সে ও বললো ওকে,, আমি বললাম, আমি আর পারছি
না প্লিজ এবার ডুকাও। সে বললো তুমি রেডি তো?
হ্যাঁ রেডি। সে কোমর টা টেনে সে আমার উপর
উঠে, তার পেনিস টা আমার গুদে সেট করে
আস্তে একটা ধাক্কা দিলো, আমি খুব বেথা অনুভব
করলাম, স্যার তা বুজতে পেরে, আমাকে সে লিপ
কিস করা শুরু করলো, হঠাৎ সে জোরে ধাক্কা
দিয়ে তার পুরু পেনিস টা ডুকিয়ে দিলো,, আমার মনে
হয় আমি জোরে চিক্কার করলাম, কিন্তু স্যারের
মুখের সাথে আমার মুখ থাকায় কোন আওয়াজ
হলো না, চোখের কোনে পানি এসে পরলো,
আমার গুদ মনে হয়ে চিরে গেছে, অনুভব করলাম,
অনেক জ্বলতে শুরু করলো, বুজতে পারলাম
রক্ত বের হয়ে গেছে, স্যার বললো কোন
সমস্যা না, প্রথম প্রথম একটু বেথা পাবে একটু পরে
খুব মজা পাবে, তখন সে তার পেনিস আস্তে
আস্তে নারাতে লাগলো, কিছু ক্ষন পর আমার খুব
আরাম লাগলো, আমি নিচ থেকে তল ডাপ দিতে
থাকলাম, স্যার বুজতে পেরে জোরে ধাক্কা
দিতে লাগলো, আমি যেনো অযানা শুখ পেতে
থাকলাম, আমি স্যার কে নিজের অজানতেই গালা গাল
দিতে ধাকি, আরো নানা ধরনের কথা বলতে ধাকি,,
আর মুখে সুকের শব্দ আআআআ,,, ফাক মি প্লিজ,,,,
ফাক মি,,,,, ও,,, যান,,,, তুমি আজ থেকে আমার স্বামি
ও,,, জান,,, প্লিজ ফাক মি,,,,,, আআআ,,,,,উফউফফ,,,,,
ইসইস,,,,,আআআমউম,,,ইস।,,,, নানা রকমোর শুখেন
শব্দ করতে থাকি,,, এভাবে ৬-৭মিনিট চলার পর আমি
অনুভব করলাম আমার গুদ গরম হয়ে যাচ্ছে,, কি
যেনো বাহির হবে উফ কি অনুভতি,, আমি বললা ও যান
আমার বে হবে উফ জোর প্লিজ একটু জোরে
প্লিজ,, স্যার বলো প্লিজ মাই ডারলিং, আমার ও হবে,
দুজনে এক সাথে করবো, একটু সহ্য করো,,,আমি
নিচ থেকে জোরে তাল দিচ্ছি আর বলছি হবে
হবে,, সেও বললো আমার ও হবে,,,, এভাবে ২
মিনি অতিবাহিত হওয়ার পর দুজনে এক সাথে মাল
ছেরে দিলাম, উফ কি যে আরাম,,, আমি কল্পনা ও
করতে পারতে ছি না।। তখন আমরা দুজনে একে
অপর কে জরিয়ে ধরে চুমু খেতে লাগলাম, তার
পর উঠে পোষাক পরে পরার টেবিলে বসলাম,
কিন্তু কারো টেবিলে মন নেই, দু জনে
চোখে চোখে রে সময় কাটিয়ে দিলাম, স্যার
চলে গেলেন সে দিনের মত। তার পর থেকে
স্যার কোচিং শেষে সময় পেলে দুধ টিপতো,
আর বাসায় এসে চোদে দিতো। এ ভাবে পরিক্ষা
পর্যন্ত চলতে থাকে আমাদের যৌন প্রেম।