বড়ো ভাবীকে চোদা


Bangla choti golpo bd
আমার বড় ভাবী তখন সদ্য বিধবা হয়েছে। বয়স ৩৮ কি ৩৯ বছর। আমি ভার্সিটিতে পড়ি। ভাবী ডবকা মাই পাছাভারী শরীর দেখে লোকের কথা আর কি বলব আমার নিজেরই চুদতে ইচ্ছা করে মাঝে মাঝে। কাজেই একদিন আমার এক বন্ধুর সাথে দেখা হয় এবং আমি আবার আমার সেই বন্ধুটিকে ভাল করে চিনতাম আর আমার ঐ বন্ধুটি যখন আমার ভাবীকে ভোগ করার জন্য আমার কাছে মনের কথা জানাইলো তখন আমি আর আমার না করতে পারলো না।
ভাবীর আপন বলতে আর কেউ ছিল না আমি ছাড়া এটা সে ভাল করেই জানত। ও আমাকে বললো যে ভাবী থাকতে নাকি আমার কোন চিন্তা নেই। আমাদের সব দায় দায়িত্ব নাকি ওর। শুধু আমি যেন ভাবীকে সব সময়ে চোদন সূখের ব্যাবস্থা করে দেই। কাজেই ও বললো যে, আমি তোর ভাবীকে নিজের করে সব সময়ে সুখ দিয়ে যাবো। আর আমার ভাই বেঁচে থাকতেই আমি আমার ভাবীকে কু প্রস্তাব দেয় কিন্তু ভাবী সে প্রস্তাব নাকচ করে দেয়।  

ভাবী তখন দুপুরে ঘরের কাজ করছিল। বেশ গরম পড়ায় ভাবী ঘরে কেউ নেই ভেবে প্রথমে ছায়েয়া খুলে ফেলল। বিস্ময়ে লক্ষ্য করলাম যে ভাবী প্যান্টি পড়ে না ঘরে। ভাবী এরপরে শাড়ী ও ব্লাউজও খুলে ফেলল গরমে অতিষ্ঠ হয়ে। স্তনের আকৃতি ঠিক রাখতেই হোক আর যেকারনেই হোক ভাবীর পড়নে ব্রা অন্তত ছিল। ভাবীর নগ্ন শরীর আমি পিছন থেকে ঠিক দেখতে পাচ্ছিলাম। তবে কোন বিশেষ অঙ্গ নজরে পড়ছিল না পেছন থেকে। হঠাৎ কি একটা জিনিষ নিতে ভাবী একটু উপুড় হল, আর তখনই বিশাল নিতম্বের পুরোটা সহ ভাবীর নিম্নাঙ্গ ও মলদ্বার স্পষ্ট দেখতে পেলাম। আমি আমার মোবাইল ক্যামেরা দিয়ে ভাবীর বিশেষ স্থানের পটাপট কয়েকটা ছবি তুলে নিলাম। Bangla Choti ইচ্ছা করছিল তখনই গিয়ে ভাবীর দেহটাকে আদর সোহাগ করে দেই মাগীর যৌবনের জ্বালা মিটিয়ে। কিন্তু অনেক ভেবে নিজেকে সংবরন করলাম। আমার বয়স তখন বাইশ। বুঝতেই পারছেন যৌবন জ্বালা তখন কেমন তুঙ্গে। কিন্তু আমি নিজে থেকে আগে কিছু না করার চিন্তা করলাম। বরং আমার বন্ধুটিকে দিয়ে আগে ভাবীর সতীত্ব হরন করানোর সিদ্ধান্ত নিলাম। বন্ধুটি ভাবীর মলদ্বার এবং যোনি দুটোকেই আদর করার ইচ্ছা পোষন করেছিল। তার সেই আবদারকে আমি পূরণ করব ঠিক করলাম।বন্ধুটি ভাবীকে তার বাগানবাড়ীতে এনে চেয়েছে। আমি ভাবীকে সেদিন দুপুরেই ঘুমের ওষুধ খাওয়ালাম খাবারের সাথে মিশিয়ে। ভাবী দুপুরের পরেই জ্ঞান ছাড়া ঘুম দিল। অন্তত তিন ঘন্টা যাতে ঘুম না ভাঙ্গে সে ভাবেই ওষুধ দেয়া হয়েছিল। ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে আমি আমার কাজ শুরু করলাম এর পরে…ভাবীর পড়নের কাপড় সব খুলে ফেলে ভাবীকে সম্পূর্ণ ল্যাংটা করলাম আগে। ভাবীর উচু মাই দুটোকে দুহাতে ধরে মর্দন করলাম মজা করে অনেকক্ষন। নিজে ল্যাংটা হয়ে ধোনের মাথা দিয়ে মার স্তনের বোটায় ঘষতে ও বাড়ি মারতে লাগলাম। এরপরে জিব দিয়ে চাটলাম মজা করে ভাবী স্তন ও বোটার আশেপাশে। ভাবীর মলদ্বারে ও গুদের ভেতরে আঙ্গুল দিয়ে অনেকক্ষন গুদ ও পুটকি মারলাম হাত দিয়ে। আমার খুব ইচ্ছা ছিল ভাবীর পোদটা মারার। তাই পোদের ফুটোতে বাড়ার মাথা ভালভাবে ঘষলাম অনেকক্ষন। আরো বেশ কিছুক্ষন ভাবীর নগ্ন শরীর চাটাচাটি ও বাড়া দিয়ে আদর করে ভাবীর স্তনের উপরে বীর্যপাত করলাম মজা করে। ভাবী সম্পূর্ণ ঘুমে অচেতন। কিচ্ছুটি টের পেল না। গামছা দিয়ে ভাবীর শরীরে লেগে থাকা বীর্য পরিস্কার করে দিলাম। এরপর ভাবীকে বন্ধুটির দেয়া বিশেষ স্বচ্ছ সাদা রঙের ব্রা ও প্যান্টি পড়ালাম। গাড়ি আর কিছুক্ষনের মধ্যেই পাঠিয়ে দেবার কথা। এই সুযোগটা আমি নিজের কাজে লাগালাম এতক্ষন। এবার ভাবীকে বন্ধুটির হাতে তুলে দেবার পালা। বন্ধুটির বাগান বাড়িতে যখন পৌছালাম তখনো ভাবী ঘুমিয়ে আছে। তার দেয়া সেই ব্রা প্যান্টিতে ভাবীকে অপরূপা লাগছিল। ইচ্ছা করছিল ভাবীকে চুদে প্রেগ্ন্যান্ট করে দিতে। কিছুক্ষন বাদে…বন্ধুটি বেডরুমের দৃশ্য… বেড্রুমের বিছানায় ভাবীকে জড়িয়ে ধরে বন্ধুটি পেছন থেকে ভাবীকে লাগাচ্ছে। ভাবীর প্যান্টি সরিয়ে সে তার বাড়া ভাবীর গুদে ঢুকিয়ে ভাবীকে চুদছিল প্রানভরে, আর ভাবীর কদুর মত নরম বড় বড় স্তন জোড়া নিপিষ্ট হচ্ছিল তার শক্ত হাতের স্পর্শে আর মর্দনে। ভাবী আর্তনাদ করছিল চোদানোর আনন্দে। কিভাবে কেমন করে ভাবী এখানে এসেছে সে প্রশ্ন ভুলে গিয়ে সেই মূহুর্তের আনন্দকেই ভাবী বেশী গুরুত্ব দিচ্ছিল। নগ্ন হয়ে পরপুরুষের কাছে নিজেকে সমর্পন করেছিল সম্পূর্নভাবে। কোন বাধা না দিয়ে ভাবী উপভোগ করছিল গুদ মারানো। বন্ধুটি চুদতে চুদতে প্রানভরে বীর্যপাত করল ভাবীর গুদের ভেতরেই চরম তৃপ্তি করে। শেষের দিকে ওরা উন্মাদের মত থ্রি এক্স ছবির মত করে খিস্তি করে চিৎকার করে চোদনলীলার চর
মূহুর্ত উদযাপন করল। ওরা বীর্য বিনিময় করে ক্লান্ত হয়ে কিছুক্ষন শুয়ে থাকল। এরপরে বন্ধুটি উঠে গিয়ে একটা গ্লাসে পানি ভরে ভাবীর দিকে এগিয়ে দিল।