www.bdchoti.com Archives - Bangla Choti,Bangla Sex Story

Tag: www.bdchoti.com

প্রতি অঙ্গে সেক্সে ভরপুর! bangla choti

bangla choti : আমাকে না বলেই এক সপ্তাহের জন্য চট্টগ্রাম চলে গেছে। হঠাৎ নানির শরীর খারাপ হওয়ায়। ব্রাশ করে ভাবির সাথে খেতে বসলাম। কিন্তু ভাবি আমার আমার দিকে মিষ্টি করে তাকিয়ে আগের মতো হাসছে। আমি ভাবির মতি গতি কিছু বুঝে উঠতে পারছিলাম না। ভাবি তুমি হাসছো কেন? তুমি বুঝবে না উত্তর দিল। আমারতো কৌতুহল বাড়তে থাকলো। আসলো কি ব্যাপার? আমি ভাবিকে তেল মারতে থাকলাম এই সেই বলে। কিছুক্ষণ পর ভাবি হাসতে হাসতে জিজ্ঞেস করল “কাল রাতে কি হয়েছিল” কাল রাতে মানে কই কিছু তো

অন্ধকারে একশো মিনিট

আমরা কলেজে থাকতেশুভর ভাইয়ে বিয়া কইরা শ্বশুর বাড়ীতে উইঠা যাওয়ায় শুভর খুব সুবিধাহইছিলো। ভাবীর বাপে মালদার পার্টি। শুভর ভাইয়ে টাকাপয়সার ব্যাপারে খুবউদার হইয়া গেলো। শুভ প্রাইভেট পড়ার মাসকাবারী টাকা বাপের কাছ থিকাও নেয়আবার ভাইয়ের কাছ থিকাও নেয়। ওর ভাইয়ে আবার যাতায়াত ভাড়াসহ দেয়। সেইতুলনায় আমি আমার বড় বোনের কাছে সেরম লাই পাইতাম না। হয়তো মাসে তিন মাসেকিছু টাকা হাতাইয়া নিতে পারতাম। ফার্স্ট ইয়ার ফাইনালের শেষ পরীক্ষা দিয়ামতিঝিলের আঠারোতলা বিল্ডিঙে শুভর লগে মাসোহারা নিতে গেলাম। এই বিল্ডিঙেঅনেক অফিস। সাড়ে পাচটার বেশী বাজে। ষোলতলায় ওর ভাইয়ে তখন ব্যাগট্যাগগুছায়া বাসায় যাওনের প্রস্তুতি নিতাছে। শুভরে দেইখা পরীক্ষার খবর নিল।শুভ কইলো, ভাইয়া স্যারে ফি বাড়াইতেছে, আগামী মাস থিকা আরো দুইশো টাকাবেশী লাগবো। ওর ভাইয়ে কয়, টাকা দেওয়া যাইবো কিন্তু মন দিয়া পড়িস।মানিব্যাগ থিকা টাকা বাইর কইরা শুভরে দিল তারপর। স্যারে ফি বাড়ায় বছরেএকবার, শুভ

ওর কিশোরী স্তন দুটো এমন প্রবলভাবে লাফাতো!Choti

Choti : কিশোর বয়স থেকে কিশোরী মেয়েদের প্রতি যে একটা মোহ তৈরী হয়েছে বড় হবার পরও সেটা কমেনি। ১২-১৩ বছরের মেয়েদের প্রতি আমার চিরন্তন একটা আকর্ষন ছিল। যখন আমার ১৩ বছর তখন আরো ছোট মেয়ে খুজতাম, ১০-১১ বছরের। কিন্তু যতই বড় হতে লাগলাম মেয়েদের বয়স সেই ১২-১৩ বছরেই সীমাবদ্ধ রইল। ক্লাস সেভেন-এইটের মেয়ে দেখলেই আমার বুকটা ধড়াস করে ওঠে। কচি কচি সদ্য গজানো স্তনের কৌনিক আকর্ষন এড়ানো অসম্ভব ছিল। এই বয়সে মেয়েরা স্তন ঢাকার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয় না। ফলে বেশীরভাগ মেয়ের বুকই অরক্ষিত থাকে। আমার মতো কামুক পুরুষদের জন্য সেটা একটা বিরাট সুযোগ। আমি বালিকা স্কুলের পাশ

প্রচন্ড উত্তেজনায় আমার মাল আউট হয়ে গেল তিশার পাছার খাজে

আমার বোন তিশা, সত্যিকারের আগুনের গোলা। বয়সন্ধিকালে সে ফুটে উঠতে শুরু করল, যেন সবচাইতে সুন্দও ফুলটা কুঁড়ি থেকে ফুটে উঠতে শুরু করেছে। শরীরের এখানে সেখানে তার বেড়ে উঠা, কোথাও বা সরু হয়ে যা্ওয়া এবং গোলাকার আকৃতি পা্ওয়া সবই স্পষ্ট থেকে স্পষ্টতর হয়ে উঠতে শুরু করল। সে এখন আঠার, আমার থেকে দুই বৎসরের ছোট, আমার দেখা অনেক সুন্দরী মেয়েদের চাইতে সে অনেক অনেক সুন্দর। আকৃতিগত দিক দিয়েই কেবল সে সুন্দরী তাই নয়, নারীর মোহনীয় কোমলতা, সুন্দও নাক, সুগঠিত হাত-পায়ের আঙ্গুল, কালো লম্বা তার ঘন কালো কেশ, আয়তকার চোখ। কথা বলার সময় তার চোখ আর চুলের নরন-চরণ সত্যিই চোখে পড়ার মত। খুবই প্রানবন্ত। পোশাক আশাকের ব্যপাওে সে বরাবরই রুচিশীল। সে জানে কোন পোশাকে তাকে সত্যিই আবেদনময়ী লাগে। তিশা আর আমি ছোটবেলা থেকেই বন্ধুর মত বেড়ে উঠেছি, বাবা-মা শিখিয়েছে একে অন্যকে কিভাবে সহযোগীতা করতে হয়। আমরা বেড়ে উঠেছি একে অন্যেও প্রতি দায়িত্ববোধ নিয়ে। একই ধরণের ব্যক্তিত্ব আমাদেও দুজনের। বিশ্বস্ত, দুষ্ট কিন্তু সৎ। ভাই-বোনের বন্ধন আরও গভীর হল, যখন বাবা-মা আমাদেও নতুন এই বাসায় নিয়ে এল। আমরা দুজনেই বড় বড় দুটো বেডরুম পেলাম। বিব্রতকর ব্যপার হল, তিশা আর আমার দুজনের বেডরুমের মাঝখানে একটাই বাথরুম, […]

স্তনদুটি যেন ব্লাউজ ফুঁড়ে ঠাটিয়ে উঠছে

সবকিছু অত্যন্ত তাড়াতাড়ি, প্রায় নিমেষের মধ্যে ঘটে যায় সেদিন| রাত্রির ঘুরঘুট্টি অন্ধকারে, রশিপুরের নির্জন রাস্তায় প্রায় নিঃশব্দে অন্ধকার চিড়ে চলে যায় মারুতিটি| তারপর যেন কিছুই হয়নি, এমনভাবে পড়ে থাকে থমথমে অন্ধকার রাস্তাটি| যার দুপাশের ঝোপঝাড়ের গাছের পাতাগুলো শুধু একটু আগে চলে যাওয়া যানবাহনটির হাওয়ায়ায় অল্প অল্প দুলছে, … ক্রমশঃ তাও থেমে গিয়ে একেবারেই স্থির আঁধারের পটচিত্র হয়ে দাঁড়ায় নির্জন পথটি| শুধু সকাল হলেই শোরগোল ওঠে রশিপুরের জমিদারের বাড়িতে| জমিদারবাড়ির সর্বকনিষ্ঠা অষ্টাদশী অপরূপ সুন্দরী কন্যা তন্নিষ্ঠা নিখোজ| স্বয়ং জমিদার বিভুকান্ত হন্তদন্ত হয়ে চলে আসেন থানায়| সারা রশিপুর থমথমে, সকলকে জিজ্ঞাসাবাদ সত্ত্বেও কেউ কিছুই বলতে পারেনা|- ঘুমন্ত রাতের অন্ধকারে কখন যে মেয়েটিকে কে বা করা ইলোপ করে নিয়ে গেছে তার খবর কেউ জানেনা| সমস্ত শহরতলি তোলপাড় করে ফেলেও কোনো ফল না পেয়ে বিভুবাবু শেষপর্যন্ত হতাশ হয়ে গৃহে প্রত্যাগমন করেন| এখন পুলিশের বাহিনীর জোরদার তদন্ত এবং ইলোপকারীদের থেকে কোনো উচ্চমাপের চাহিদার অপেক্ষা ছাড়া তাঁর বিশেষ কিছুই করার নেই| সমস্ত প্রভাব খাটিয়েও তিনি এখন ব্যার্থমনা| বন্দিনী ঘুমটা হঠাৎ ভেঙ্গে যায় তন্নিষ্ঠার| চোখের ভারী পাতাদুটি যেন আলাদা করতে পারছেনা সে| জীবনে এর আগেও তার বহুবার কোনো চমকে হঠাৎ ঘুম ভেঙ্গে গেছে| কিন্তু এই ঘুম ভাঙ্গা যেন […]

Page 1 of 41234
Bangla Choti - Bangla Choti Golpo List © 2014-2018  Terms & Privacy  About  Contact
error: Content is protected !!