তিন বান্ধবীকে একসাথে চুদলাম

তিন বান্ধবীকে একসাথে চুদলাম

তিন বান্ধবীকে একসাথে চুদলাম

আজ গিয়েছিলাম তিন বান্ধবীর গ্রামের বাড়ীতে। আমাকে ছোট থেকে পছন্দ করত শাওন কিন্তু পাত্তা দিতাম না।

এবার যখন গ্রামে আসলাম, এসেই কাজ লোক দিয়ে ৩ বান্ধবীকে একসাথে চোদার চিঠি পাঠালাম ওর কাছে। বাকী টুকু শাওনের মুখে শুনুন।
চিঠিটা ছিঁড়ে ফেলে ভাবতে লাগলাম কি করা যায়, জীবনে মেয়ে চুদিনি। আমার
কোন ধারনা নেই। তাও আবার তিনজন কুমারী মেয়ের
পর্দা ফাটিয়ে করতে হবে (তখন জানতাম না যে নীলা আগেই ফাটিয়ে ফেলেছে, তবে শিবু ও রিপার গুদ কুমারী ছিল।)

ইতিমধ্যে অগ্রহায়ন
মাসে সায়রা আপার
বিয়ে হয়ে গেছে। 

সে থাকলে তার কাছ থেকে জানা যেত। অমন সুন্দরী তিনটা সেক্সি মেয়ে।
খাওয়া দাওয়া শেষ
করে পড়তে বসলাম।
রাত নয়টা গ্রামের নিশুতি রাত।
বাইরে উঠানে যেয়ে পায়চারি করছিলাম।
দুর থেকে নীলাদের বাড়ীতে কুয়ার
পাড়ে বালতির শব্দ পেলাম। তিনবার
শব্দ
হলো। 

ইচ্ছা করেই বালতিটাকে কুয়ার
পাকা দেয়ালের
সাথে ঠোকাঠুকি করাচ্ছে সেটা বুঝতে
পারলাম। আধ ঘন্টা পরে শুধু লুঙ্গী আর
গেঞ্জি গায়ে ছোট টর্চ
লাইটটা নিয়ে সোজা ওদের
বাড়ীতে চলে গেলাম। কুপের
পাড়ে লেবু
গাছের সাথে যে ঘরটা সেটায়
ওরা শুয়ে আছে। 

আমি জানালার
কাছে দাঁড়ালাম। অন্ধকার ঘর কিন্তু
ভিতরে ওদের ফিসফাস
কথাবার্তা চলছে।
আমি জানালায় ঠেলা দিলাম।
জানালা খুলতেই নীলা আমার
সামনে হাজির। হাতছানি দিতেই
নিঃশব্দে ঘরে ঢুকে পড়লাম। আর
সাথে সাথে নীলার
আলিঙ্গনে আবদ্ধ
হলাম। এক
হাতে আমাকে জাপটে ধরে আরেক
হাতে দরজা বন্ধ
করে দিয়ে নীলা কানে কানে বলল
আমার
বিছানায় আগে আসেন,
কথা বলে নেই।
তারপরে ওদের চৌকিতে যাবেন।
নীলা প্রায় বগলদাবা করেই
আমাকে নিয়ে ওদের
সাথে চৌকিতে বসিয়ে দিয়ে আমার
পাশে বসে দুহাতে জাপটে ধরে ওর
বুকের
সঙ্গে পিষে ফেলল। আমি ওর দুধ
জোড়ার
স্পর্শ অনুভব করছিলাম। হঠাত্* করেই
আমার মুখে মুখ
দিয়ে নীলা আমাকে আলতো করে চুমু
খেলো।
ওর ফিসফিস শব্দ কানে এল, ওদের
সাথে কাম সারা হইলে পরে আমার
বিছানায় এসে শুইবা। আমারেও
করতে হবে বুঝলা? ওর গলার আর
তুমি সম্বোধনের ধরন বুঝেই বুঝলাম আজ
নিস্তার নেই। আমি অস্ফুট
কন্ঠে বললাম,
অগো দুজনেরই নাকি লাগাইতে হবে?
তাহলে অগো সাথে মাল আউট করমু
না।
নীলা ফের চুমু দিলো। ওর একটা হাত
ততক্ষণে লুঙ্গি গুটিয়ে আমার
আধা শক্ত
সোনাটা ধরে ফেলেছে।
সত্যি তোমার
সোনাটা মস্ত বড় গো! শোন,
আগে শিবুর গুদের
সিল ভাঙ্গাইবা,
ফুটাটা খোলা করবা।
ওরে বেশীক্ষণ করতে হবে না।
তারপরে রীতারে নিয়া ইচ্ছা মতন
করবা।
রীতার গুদেই বীজ ফালাবা।
আমারে করনের আগে আমি তোমার
সোনাটা খাড়া করাইয়া দিমু।
ততক্ষণে নীলার হাতের নিপুন
কায়দায়
খেঁচাখেঁচিতে আমার
সোনাটা লোহার মত
শক্ত হয়ে উঠেছে। সোনাটায়
জোরে চাপ
দিয়ে হিস হিস করে উঠলো নীলা,
কি সোনাটা তোমার শাওন,
শান্তি পাইলাম দেখে। বলে অদ্ভুত
কায়দায় জিভের ডগায়
সুড়সুড়ি দিতে লাগলো। আমিও
লজ্জা শরম
ত্যাগ করে নীলার দুধ
ধরে মুচড়ে মুচড়ে বললাম,
অন্ধকারে ওদের
কেমনে করমু? হ বুঝছি,
ছেরী গো কাঁচা ভোদা না দেইখা ছাড়বা
না। তুমি উঠ,
মেঝেতে নিয়া করবা ওগো।
পাটি পাইতা দিতাছি আর
হারিকেন
জ্বালাইয়া চৌকির
নিচে রাখতাছি।
তোমরা সব দেখতে পাবা। কয়েক
সেকেন্ডের
মধ্য পাটি পেতে হ্যারিকেন
জালিয়ে দিল
নীলা। এমন ভাবে রাখল, শুধু
আলোটা মেঝেতেই পড়ছে।
একটা তেলের
বাটি এনে পাটির
কাছে রেখে রীতাকে ইশারা করতেই
শিবু ও
রীতা বিদ্যুত
গতিতে চৌকি থেকে নেমে পাটিতে বসল।
নীলা শিবুর থুতনী ধরে ফিস ফিস
করে বলল,
এই ছেমরী,
চিল্লাপাল্লা করবি না কিন্তু।
পর্দা ফাটনের সময় একটু পিপড়ার মত
কামড় লাগবো। দাঁত
কামড়াইয়া পইড়া থাকবা। একদম
ঢিলা দিয়া রাখবা। শাওন, প্রথমবার
পুরা সোনা ঢুকাইয়া দিবা তাহলেই
ফুটা একদম খোলসা হইয়া যাব। কাল
রাইতে আরাম কইরা পাবা।
রীতা বাটিতে ঘি আছে, শাওনের
সোনায় ও
শিবুর ভোদায় লাগাইয়া দিবা।
তাইলেই
পচাত্ কইরা ঢুইকা যাবো। একটু রক্ত
বাহির হইবো না, জ্বলবেও কম। আর
রীতার
করা হইয়া গেলে শিবু
ভোদাটা শাওনের মুত
দিয়া ধুইবা। শিবু যেন আজ ভোদায়
পানি না লাগায়।
ফুটা করা হইলে বালিশের
নিচে ল্যাকড়া দিয়া ভোদা মুইছা নিবা।
এখন তোমরা খেলাধুলা শুরু কর,
আমি একটু
ঘুমাই। নির্লজ্জের মত অসাধারন টিপস
দিয়ে নীলা বিছানায় শুয়ে পড়ল।
রীতা আমার লুঙ্গী ধরতেই
আমি লুঙ্গী খুলে দিলাম। আমার
সোনাটা খপ করে মুঠো করে ধরে সুন্দর
ভাবে ফুটিয়ে দিল। এ্যা মাগো, কত
বড়
তোমারটা! আমি হাত
বাড়িয়ে রীতার
ফ্রকের তলায় দিতেই বুঝলাম ও
নিচে কিছু
পরেনি। রিতা দুধ চাপ দিতেই বললো,
আমারটা পরে হাতাও
আগে শিবুরটা ভাল করে হাতাও।
রীতা হাত
বাড়িয়ে শিবুকে কাছে টেনে এনে একটা হাতে
আমার সোনাটা ধরিয়ে দিল। তারপর
শিবুর
ফ্রক গুটিয়ে তুলে দিতেই
বালিকা শিবুর
ধবধবে ফর্সা চকচকে গুদটা আমার
চোখের
সামনে ঝলমল করে উঠল।
রীতা শিবুকে বলল
পারবি তো? লাগবে কিন্তু প্রথমবার
দেবার
সময়। হ্যাঁ রীতা পারমু।
আমি সঙ্গে সঙ্গে শিবুকে টেনে এনে নধর
নধর
কচি গুদটা চুষতে শুরু করলাম আর
রীতাকে বললাম তোমার
জামাটা খুইলা দেও।
আমারে একা ন্যাংটা করলে চলবে না,
নিজেরাও ন্যাংটা হও। রীতা বলল
কী অসভ্যরে!
সাথে সাথে ফ্রকটা খুলে চৌকির
উপড়
ছেড়ে দিল। ওর সুন্দর
ফসা ধবধবে দেহটা পুরা উলঙ্গ।
বালিশটা টেনে এনে নিজের দুই
পায়ের
মাঝে বালিশটা রেখে শিবুর কোমর
ধরে তুলে বালিশের উপর বসালাম।
শিবু গুদ
ফাঁক করে ধরল। রীতা পাশ
থেকে ঘিয়ের
বাটি এগিয়ে এনে শিবু ভোদায়
ঘি মাখাতে লাগল। ইশারা করতেই
শিবু
কাছে গেলাম। তারপর আমার সোনায়
ঘি মাখিয়ে দিল।
রীতা শিবুকে জড়িয়ে নিজের
বুকের সাথে সেটিয়ে নিয়ে বলল,
থাই ফাঁক
কইরা ভোদাটা নরম কইরা দে। শাওন
তুমি বইসা লাগাও, একগুতাতেই
সোনা ঢুকাতে পারবা।
আমি সোনার
মাথাটা গুদে সেট করতেই শিবু
কেঁপে উঠল।
রীতা মুখ নামিয়ে শিবুর মুখে মুখ
নিয়ে কিস
করতে লাগলো।
আমি ঝাঁকুনি দিয়ে সোনাটা ঠেলে দিলাম।
চকাত্স করে সোনাটা শিবু অক্ষত
কুমারী যোনির পর্দা ছিন্ন
করে ঢুকে গেল।
শিবু পাছাসহ কোমড়টা মোচড়
দিয়ে গোঁ গোঁ করে উঠল।
আমি দু’হাতে শিবুর দুই
থাই ধরে কুকুরের মত খুচ খুচ
করে সোনাটা ঠেলে দিতে লাগলাম।
শিবু
সদ্য সতীচ্ছেদ ভাঙ্গা গুদের ভেতরের
উঞ্চতা আমার সোনাটাকে যেন
গালিয়ে দেবে।
ঘি মাখানো থাকায় প্রচন্ড
টাইট সত্বেও চড় চড়
করে সোনাটা শিবুর ১২
বছরের ফুলকচি গুদের
গর্তে গেঁথে যাচ্ছে। যেন
কলা গাছে গজাল পোতা হচ্ছে। ওর
নগ্ন
দেহটা দুমড়ে মুড়চে উঠছে। আমি বুকের
চারি পাশে জিভ বুলাচ্ছি আর
সোনা ঠেলছি। শিবু
উঃ উঃ উঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইস
ইস শব্দ করছে। একটু
জোরে ধাক্কা দিতেই
তীব্র বেগে থর থর করে কেঁপে উঠল ও।
রীতা বলল কিরে ব্যথা পেয়েছিস?
মুখবন্ধ
শিবু ঘাড় নেড়ে জানালো হ্যা।
শিবুর চোখ
দুটো ছলছল করছে! তাহলে খুইলা নেই?
শিবু
খপ করে আমার চুলের মুঠি ধরে আদরের
গলায়
বললো, ইস এতো কষ্ট দিলেন, এখন
খুলতে পারবেন না, এট্টু করেন আগে।
রীতার দিকে তাকালাম।
রীতা ফিস
ফিস করে বলল আস্তে আস্তে খোঁচান
আরেকটু, অর বিগার উঠছে মনে হয়।
আমি সোনা টেনে ২/৩ পাম্প করতেই
শিবু
কাতরে উঠলো।
উঃ উঃ আঃ আঃ ইইইইইস
জ্বলতাছে…
শিবু চিত্কার
করছে উঃ উঃ উঃ জ্বলতাছে,
খুইলা নেন।
ওরে বাপরে খুলেন না। ধ্যাত্
খুইলা নেন।
রীতা বলল একটু দাঁড়ান,
ল্যাকড়া আইনা নেই।
রীতা লেকড়া এনে বলল, এবার
খোলেন।
শিবুর গুদ হাঁ করে রয়েছে।
রীতা গুদটা মুছে দিয়ে বলল একটুও রক্ত
বাহির হয় নাই। তখন কি জানতাম
ঘি দিয়া করলে রক্ত বাহির হয় না।
শিবু
যেতে না যেতেই
রীতাকে পাগলের মত
জাপটে ধরে একটানে কোলে বসিয়ে চুমু
খেতে লাগলাম। ওর শরীর
থেকে কামার্তক গন্ধ বের হচ্ছে। ওর
পাছায় খামচা মেরে বললাম,
তোমার সব
কিছুই ভীষন সুন্দর।
কোনটা রাইখা কোনটা খাই? এত সুন্দর
একখানা ভোদা,
ইচ্ছা করতাছে তোমার
গোয়াডাও মারমু।
রীতা কানে কানে বলল
তুমি গোয়া মারতে পারো?
আমি দিমু,
আগে একটু ভোদায় কর। ভীষন
ইচ্ছা করতাছে,
সোনাটা ঢুকালে আমার
খালাস হবে। রীতা আমার
কোলে এসে পাছা তোলা দিয়ে সোনাটা ধরে
নিজের ভোদায় সেট করে নিল।
আমার দুই
কাঁধে খামচে ধরে দাঁতে ঠোঁটে চাপ
মেরে অহ
অহ
কোত্কানি দিতে দিতে পুরা সোনাটা গুদে ভরে
নিল। এতো বড়
সোনাটা কেমনে মাগীর
ভোদায় কেমনে ঢুকল তাই শুধু ভাবি। এই
দুধ
টিপো, চুমা খাও আর
তলা থেকে গুতা মারো। আমার
অহনি আউট
হইবো। একে অপরকে যাচ্ছেতাই
ভাবে চটকে কামড়ে কিস করছি।
সাথে সাথেই দুজনেই ঠাপাচ্ছি।
রীতা ঘোড়া চালানোর মত
করে ভোদা ঠেকনা দিয়ে দিয়ে আমার
সোনার
সাথে সংঘর্ষ করাচ্ছে। এই লাভার,
জিভ
দাও জিভ দাও, বলে আমার
জিবটা আইসক্রীমের মত চুষতে লাগল।
ওর
পাছা ঝুঁকানির ঠেলায় কাঁধে সমান
চুল
এলোমেলো হয়ে দুলছে। মিনিট ২
মতো উম্মাদের
মত চুদে ই ই ই শব্দে হেঁচকি তোলার মত
ঝাঁকুনী খেতে লাগলো। মাল
খসানো শেষ
হতে না হতেই এই নেও, গোয়ার
গর্তে ঘি লাগাইয়া সোনা ঢুকাবা।
পাছাটা এমন সুন্দর নিচু
করে দিয়েছে,
আরামসে ওকে চুদতে পারতেছি।
অনিন্দ্য
সুন্দর নিটোল
পাছাটা চটকে চটকে লাল
করে ফেলেছি দুহাতে।
ঘি দিয়ে দিয়ে ছেদার
মুখে চাপ দিতেই ভচ ভচ
করে সোনাটা ওর
গোয়ায় ঢুকে গেল।
মনে হচ্ছে কামুকী রীতা গোয়া মারা দিয়ে
অভ্যস্ত। রীতা ঘাড় ফিরিয়ে বলল,
শাওন
গো, আর একটু ভোদায় চুদো। ভোদায়
আবার
বিগার উঠতাছে। একটু ভোদায়
চুদে আমার
গোয়া মেরো। আমি ওর গুদে ঠাপ
দিতে থাকলাম। রীতা অশ্লীল
ইঙ্গিতে নিজের ভাল লাগার
কথা জানাচ্ছে। গুদ থেকে রীতিমত
মাল
গড়িয়ে নিচে পড়ছে। একদম
পাকা চোদনখোর
মেয়ে। তারপর বলল, লাভার এবার
গোয়ায়
মারো। ওহ আই ই বাপরে মাগো,
আস্তে দেও,
ম-ই-ইরা যামু। আমি এক ধাক্কাতেই ওর
গোয়ার মধ্য
সোনাটা ঢুকিয়ে ছিলাম, ও
কাতরে উঠছে। তারপর ভচাক ভচাক
করে ঠাপাতে শুরু করলাম।
আমি ওকে ধাক্কা দিয়ে পাটির উপর
একদম
উপুড় করে ফেলে পিঠের উপর শুয়ে ওর
গাল
কামড়ে ধরে গুতো মেরে মেরে ওর
গোয়া চুদতে লাগলাম। ও মাল
খসানোর
আবেগে কাঁপছে। আমিও আর
থাকতে পারলাম না। দুহাতে ওর বুক
বেড়
দিয়ে দুধ দুটো খামচে ধরে ঝলকে ঝলক
উষ্ণ
বীর্যের ফোয়ারা ওর গোয়ার মধ্য
ফেলতে লাগলাম। রীতা সুখের
আবেশে উম
উম করে শব্দ করতে লাগলো। বীর্যপাত
শেষে ওর কানে মুখ লাগিয়ে বললাম,
এই
লাভার, তোমার শরীরের উপর
শুইয়া থাকতে ইচ্ছা করতাছে সোনাটা না
খুইলাই। তুমি রাখবার পারবা? রীত বলল
তাহলে বালিশটা দেও, বুকের
নিচে দিয়া নেই, নইলে বুনিতে চাপ
লাগবো।
ওর নগ্ন দেহের উপর শুয়ে শুয়ে ওর
দেহের
সৌন্দর্য্য শুষে নিচ্ছিলাম। এরই
মাঝে নীলা এসে হাজির।
আমি ঘুমাইয়া ঘুমাইয়া সব দেখছি,
আমিও
থাকতে পারতাছি না,
বলে নীলা স্যালোয়ার কামিজ
ব্রা পেন্টি খুলে রীতার পাশে হাত
পা কেলিয়ে দিয়ে শুয়ে পড়ল।
আমি নীলার
কাছে গেলাম। ও আমার
সোনা মুখে নিয়ে চুষতে লাগলো।
আমিও ওর
গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। তার পর
নীলা ওর গুদ চুষতে বলল। আমার
ঘৃনা লাগল, গ্রামের
ছেলেরা এগুলো আসলে করে না। তবু
নীলার
অনুরোধ রক্ষা করলাম। মিনিট পাঁচেক
সে আমার সোনা চুষল, আমি তার
যোনি চুষলাম। নীলা গুদ ভিজে রস
পড়ছে।
নীলা বলতে শুরু করল, সোনা গো, এবার
চোদ,
চুদতে চুদতে আমার গুদ ফাটিয়ে দাও।
আমি আর থাকতে পারছিনা গো।
লোহার মত
শক্ত সোনাটা এবার নীলার গুদের
মুখে বসিয়েই
সজোরে ধাক্কা মারলাম। ক অ
চ ককাক চকচ করে ওর টাইট
গুদে ঢুকে গেল।
ওর ভোদা এত টাইট ভাবতেই
পারেনি।
দাদাগো, একটু রয়া সইয়া ঢুকাও,
সোনা গুদে ঢুকতেই কঁকিয়ে উঠল
নীলা। ছয়
মাস পরে ভোদায় সোনা ঢুকতাছে,
তাই কষ্ট
হচ্ছো গো। ওঃ ওঃ আঃ আঃ বাপরে,
আস্তে উ না আঃ আঃ,
জোরে ধাক্কা দিতেই
কাতরে উঠলো।
রীতা পাশ থেকে ফিক
করে হেসে বলল,
কিরে নীলা, এই পোলার
সোনা নিয়াই
অস্থির হইয়া পড়লি?
যুবতি মাইয়াগো ভোদায়
সোনা না ঢুকালে ছিদ্র
চিমরী খাইয়া থাকে।
মাঝে মাঝে সোনার
গুতা না খাইলে এমন কষ্ট হয়। এখন
একবার ঢুকে গেছে আর কষ্ট
লাগবো না।
শাওন এবার ইচ্ছা মত চুদো আমারে।
ভীষন কামড়াইতাছে আমার।
আঃ আঃ আঃ অক অক হে হে ইস ইস ইস
দেও
দেও, চোদ চোদ আরো চোদ।
আমি ওকে সজোরে রাম ঠাপ
দিতে থাকলাম
আর ওর দুধ কামড়ে ধরলাম। ও
কখনো আমার ঠোঁটে কখনো আমার
গালে সোহাগের কিস করতাছে।
আমার
মাথার চুলগুলো এলোমেলো করছে।
রীতা নীলার ভোদায় গোড়ায় হাত
দিয়ে আলতো ভাবে ডলতে লাগলো।
মিনিট
দশেক ঠাপানোর পর ও বড় বড় শ্বাস
নিতে শুরু করলো। আমি ঘচত্ ঘচত্ পকাত্
পকাত্ করে ঠাপ দিতে থাকি।
বিরতিহীন
ভাবে ওর ভোদার মুখ
থেকে লালা গড়িয়ে পড়ছে। আমার
সোনাটাও ওর সাথে অস্বাভাবিক
আচরন
করছে। প্রায় বিশ মিনিট
চুদে ফেলেছি নীলাকে,
এখনো বীর্যপাতের
কোন পূর্বাভাস নেই। সোনাটা শক্ত
হয়ে টন
টন করছে। নীলা অস্থির
হয়ে বলছে আমি আর পারছি না,
সোনাটা বাহির করো প্লিজ।
কে শোনে কার
কথা!
আমি ইচ্ছে মতো সজোরে ঠাপাচ্ছি।
এক
পর্যায়ে নীলার
অবস্থা বেশী খারাপ
দেখে রীতাকে বললাম, লাভার
তোমার
গুদে মাল আউট করতে দিবা?
রীতা খিল
খিল করে হেসে, ও মাগো আবার
তাহলে?
আস্তে চুদবা কিন্তু, ভিতরটা ছন ছন
করতাছে। ও.কে আসো।
আমি রিতাকে বললাম তাহলে উপুড়
হইয়া বস। পিছন
দিয়া চুদলে তাড়াতাড়ি মাল আউট
হবে।
তাহলে গোয়াই মারো। ওর
গোয়া মারতে থাকলাম, ও আর
পারছে না। তারপর
নীলা শিবুকে এনে বলল ওর মাল বের
করে দে। শিবু বলল আমিও আর
নিতে পারবো না, এখনো মরিচের মত
জ্বলতাছে। পরে তিন
জনে মিলে চুষতে শুরু
করলো। আমি বললাম শিবুর মুখে মাল
ফেলবো,
শিবুর মুখে ঠাপাতে শুরু করলাম। শেষ
পর্যন্ত
শিবুর মুখে মাল ঢাললাম।
রীতা চেটে চেটে খেতে থাকলো।